ছোট কুটির
- নিহারিকা মায়া - সূর্য গ্রহণ ২৪-০৪-২০২৪

কেন আজ তুমি এত
উদাস চোখে দেখছো সব কিছু.?
উষ্ক খুশকো চুলগুলো
জানান দেয় তোমার মনের অবস্থা।
ছোট্ট কুটিরে তুমি বেমানান
জেনে তুমি বোধ হয়
কষ্টে আছো।
যেখানে মনের মিলন আছে
আছে আত্নার শান্তি
তার চেয়ে আর বড় কি আছে
কোনো পরিতৃপ্তি
তোমার চাওয়া,বাসনা হবে পূর্ণ
জাগ্রত কর হে মানব
তুমি জাগ্রত কর
তোমার মনে আছে যে সৃষ্টি
তার উদ্ভবন কর
তাহলেই মিলবে তোমার অস্তিত্ব

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।