যে মিছেলে মুক্তির বার্তা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২০-০৪-২০২৪

যে মিছিলে মুক্তির বার্তা
-------------------------------কবি মোঃ আমিনুল এহছান মোল্লা।
*****************************
প্রিয় নবীর বুকে ছোয়ার করে হেরা গুহার প্রান্তরে !
পবিত্র কোরআন নাযিল করেছে আল্লাহ শবে কদরে;

যে শবে কদর হাজার মাস উপক্ষো উত্তম ইবাদতের;
সে রাত্রির মর্যাদা বড় বেশী উর্ধ্বে প্রত্যেক মুমিনের।

যে কোরআনের ফজলে তুমি সম্মানিত হে কদর;
সে রাত্রিতে সব দ্বার দেয় মহান আল্লাহ রহমতের ।

প্রভূর নিদের্শ্ ক্রমে ফেরেস্তা ও রূহ অবর্তীণ হয় নিকটে
এক বলয় গড়ে তুলে আল্লাহ পাগল মুমিনের প্রকোটে!

সে বলয় ফজরের উদয় পর্যন্ত অব্যাহত থাকে!
যদি মুমিনেরা মশগুল থাকে কোরআনের ছবি এঁকে।

ওহে মানব, পবিত্র আল-কোরআন এক আলোর মিছিল-
যে মিছিলে মুক্তির বার্তা পায় প্রিয় নবীজির উম্মত দল।

---------------------------------10-12-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।