দুঃখ এলেই আমি নিজেকে জানি
- ইউনা আফরোজ - ন ১৯-০৪-২০২৪

আকাশের চেয়েও যে বিশাল আমি এ বোধটা তখই বোধহয় যখন দুঃখ আসে । দুঃখ এলেই আমি নিজেকে চিনি। নিজের অপ্রিয় কথামালা কি অপ্রিয় রঙ কি , অপ্রিয় যতসব, সবটাই জানি। তাই এখন দুঃখ এলেই যত্ন করে বসতে দেই চা না কফি ?প্রশ্ন করি। চিনি বাড়িয়ে না কমিয়ে দিবো জিজ্ঞেস করি। ইজিচেয়ারে দোল খেতে খেতে প্রশ্ন করি _তুমি আছো কেমন ?ভালো ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।