আমাকে বুঝেনি কেউ
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 20/12/2019 11:55 AM ২৯-০৩-২০২৪

আমাকে বুঝেনি কেউ
না আকাশ না নদী,
না সাগর ঢেউ!
আমাকে চেনেনি কেউ
না তুমি না সে,
না যাকে ভালোবাসি সেও।
না আমি হলাম কারো
যে এলো যে গেলো,
আসবে যে আরো।
আমি তো আমি এক
স্বত্তা একাকি একা,
তুমি কেগো যে আমার
আজো যার পাইনি দেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

JK143
২৩-১২-২০১৯ ০৯:২৯ মিঃ

সুন্দর