ব্যক্তিগত কণ্ঠ
- তাহফিম আল মেহেদী ২৯-০৩-২০২৪

আমারও তো ইচ্ছে হয়
নীল কাচের চুড়ি পরিয়ে দেওয়ার জন্য
একটা নিজস্ব হাত থাকুক,
নিশুতি কালো টিপ এঁটে দেওয়ার জন্য
একটা কপাল থাকুক।
নীল শাড়ীর আঁচল জড়িয়ে দেওয়ার জন্য
একটা চাঁদমুখ থাকুক।

আমারও তো সবার মতো ইচ্ছে হয়
অতৃপ্ত দৃষ্টির জালে আটকে থাকার জন্য
এক জোড়া কাজলে আঁকা চোখ থাকুক।
সময়-অসময়ে 'ভালোবাসি' শোনার জন্য
একটা ব্যক্তিগত কণ্ঠ থাকুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।