দুই পরিবার
- ডা. মনোয়ারুল ইসলাম ২৪-০৪-২০২৪

রোকন সাহেবের দুই ছেলে
থাকে যে দূরদেশে,
বন্ধু রফিকের চার ছেলে
থাকে বাবার কাছে।
রফিকের নাতিনাতনি হয়েছে
ভরা সংসার তার,
আড্ডা হৈচৈ এ মেতে থাকে
মনে খুশির জোয়ার।
রোকন সাহেব আফসোস করে
নাতিরাও দূরদেশে,
ছেলেরা আজ থাকলে কাছে
থাকতুম মিলেমিশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।