ভালো থাকিস
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ১৭-০৪-২০২৪

ভোর পেরিয়ে রাত হচ্ছে,
রাত পেরিয়ে ভোর।
একটু কি বল সময় হবে,
খবর নেব তোর!
কেমন করে যাচ্ছে সময়?
আছে কোন খোঁজ?
ঠিকমত হচ্ছে কি তোর,
প্রতিবেলার ভোজ!
হয় কি তোর ক্লান্তিরা দূর,
চোখে আসে ঘুম?
কাজের চাপে পড়েই তবে,
ভুললি বেমালুম!
ভুলেই যদি ভালো থাকিস,
করব নাতো বারণ।
হতে আমি চাইনি তো হায়,
তোর দুঃখের কারণ।
আমি নাহয় দুঃখেই রব,
পাবনা তোর খোঁজ।
নিজের খেয়াল রেখে তুই,
ভালো থাকিস রোজ।
১৫.১২.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।