গুম হয়েছে আমার ভাই
- মধুকবি ১৯-০৪-২০২৪

আমার ভাই গুম হয়েছে
খুঁজে তারে পাইনা ,
আর কোন ভাই গুম হোক
সেটা আমি চাইনা ।
মনে আমার আগুন জ্বলে
আছে অনেক যন্ত্রণা ,
আর সয়না ভাইয়ের জন্য
আমার মায়ের কান্না ।
গুম হওয়া মানুষের সাথে
যোগাযোগ করা যাচ্ছেনা ,
অপেক্ষার প্রহর শুধু বাড়ছে
কেউ ফিরে আসছেনা ।
অপরাধ ছিল তাদের একটাই
অন্যায়ের প্রতিবাদ করতো ,
স্বৈরাচারের বিরুদ্ধে ওরা সবাই
লড়াই করতে জানতো ।


রচন :
১০৴১২৴২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।