নেট বিরহ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৬-০৪-২০২৪

নেট বিরহ
অচিন্ত্য সরকার

আহা রে নেট,ইন্টারনেট,কোথায় তুমি যাদু জাল?তোমার বিহনে বিরহ যাতনে কাটাই কাল। বন্ধুর বার্তা আটকে আছে তোমার জালের ফাঁসে,কবিতাগুলো পারিনা পড়তে কাজের অবকাশে।ফেসবুক, হয়াটস অ্যাপে আসে না নটিফিকেশন, ইউ টিউব এ বন্ধ যত ভিডিও আর গান।চকচকে স্মার্ট ফোন গুলো মনে হয় বেকার,টিকিট কাটা,বিল মেটানো যতই থাক দরকার।সকালে চায়ের সাথে খবর গরম গরম ,আটকে গিয়ে তোমার গিটে, লিকার টা হয়েছে নরম।গুজব ছড়াতে ওস্তাদ নাকি তুমি, তাই রাজায় টিপেছে টুটি,চোরের ভয়ে বাসন না কিনে মাটি থেকে খাই খুটি। চোর পুলিশের লুকোচুরিতে ব্যস্ত দু'জনাই,আমরা ছা পোষা আম জনতা, অসুবিধার কথা কাকে আর জানাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।