মোহিনী
- আদিয়ান সমাদ্দার - মৃণালিনী ২০-০৪-২০২৪

তুমি চলে এসো আমি সময় থামিয়ে দেবো তুমি ফিরে দেখো আমি অভিশাপ ফিরিয়ে দেবো, তুমি শুধু বলো আমি অসংখ্য তারা গুনে ফেলবো ফিরে এসো, সাথে সেই অমোঘ অস্ত্র,প্রেম সে যেন অনন্তকালের বিষাদের পথ্য তুমি ফিরে এসো তুমি ছিলে যেমন তেমন করে, তোমার জন্য লিখে রাখা নামহীন কবিতার শিরোনাম হয়ে। যেন তোমার আসাতেই সব দুঃস্বপ্নের অবসান হবে.. তুমি ফিরে এসো তবে আমি আবার ঈশ্বর হবো তুমি ফিরে এসো আমি সময় থামিয়ে দেবো..।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।