বিবাহ
- ডা. মনোয়ারুল ইসলাম ২৪-০৪-২০২৪

তাই আজকের এ আয়োজন
তোমায় দেবো ভরণপোষণ,
থাকবো একই ছাদের তলায়
তোমার সাথে এক বিছানায়,
দুটি পরিবারের মেলবন্ধন
তাই এ আনন্দ আয়োজন,
আজ তাই তুমি হলে আমার
আজ আমি হলাম তোমার,
একে অন্যের জীবন সাথী
একই সঙ্গে সংসার পাতি।

তাই আজকের এ আয়োজন
হলো শুভ বিবাহ সম্পাদন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।