তবুও কি
- অক্লান্ত অলস ২৮-০৩-২০২৪

সব ব্যস্ততা ফেলে দিয়ে
শুধু যদি তোমায় নিয়েই ব্যস্ত হই,
তবুও কি একটু ভালবাসবে না?

নগরীর তীব্র যানজট ছাড়িয়ে
শুধু যদি তোমার কাছেই ছুটে যাই,
তবুও কি একটু ভালবাসবে না?

বিলবোর্ডে আঁকা তারকাকে ভুলে
শুধু যদি তোমার দিকেই চেয়ে থাকি,
তবুও কি একটু ভালবাসবে না?

শহরের লক্ষলক্ষ মানুষের মাঝে
শুধু যদি তোমাকেই খুঁজে ফিরি,
তবুও কি একটুও ভালবাসবে না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।