বন্ধু
- হাসান ইমতি ২৯-০৩-২০২৪


বন্ধু
শোণিত
স্রোতে এসে
উষ্ণতা দাও
ভালোবাসা দিয়ে,
পাশে এসে দাড়াও
হৃদয়ের দাবী নিয়ে,
ভালোবাসার অধিকারে
হাতের উপর রাখো হাত,
ছুঁয়ে থাকো ভাবনার আকাশ,
পাশাপাশি থাকো সুখ ও অসুখে,
রাঙিয়ে দাও জীবনের ছায়াপথ,
পায়ে পা মিলিয়ে চল পথ হেটে যাই,
দুটি শরীরে হই বন্ধু নামে এক আত্মা ।

সবাইকে জানাই বন্ধু দিবসের প্রাণঢালা শুভেচ্ছা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।