অবৈধ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৪-০৪-২০২৪

অবৈধ
অচিন্ত্য সরকার

কয়েক দিন ধরে দামী গাড়িতে করে কয়েকজন লোক গ্রামে ঘুরঘুর করছিল। অনেকেই বলল,লোক গুলোর গতিবিধি ভালো ঠেকছে না। শোনা গেল, দত্তদের বাগান বাড়িতে ওরা কারখানা গড়বে।দেখতে দেখতে উঁচু পাঁচিল উঠল,গেটে সিকিওরিটি বসলো.... দিনরাত গাড়ির গতিবিধি দেখে গাঁয়ের অর্ধভূক্ত ভোটাররা বিষ্ময়ে বুঝতো উৎপাদন চলছে....
বছর পাঁচেক পরে হঠাৎ একদিন মাঝ রাতে বোমা গুলির শব্দে ঘুম ভেঙে গেল....পুলিশ বলল, মোটর পাটর্স তৈরীর নামে ওখানে তৈরী হতো বন্দুক,পিস্তল আর রাতের মৌচাকে বসতো শাঁসালো ভোমরা....উৎপাদন চলত,তবে সবই অবৈধ......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।