এ কেমন বেঁচে থাকা
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ২০-০৪-২০২৪

কষ্টের উপর কষ্ট মেখে
এক সমুদ্র অশ্রু রেখে
তবুও আমি বেঁচে আছি,
কি অভিশাপে নষ্ট হলে
এক যৌবন কষ্ট পেলে?
কি হবে আর হিসেব রেখে
কেউ কি তার ভাগ নেবে?
তবুও আমি বেঁচে আছি
কষ্ট ছেপে হাসি খুশি।
বর্ণহীন ফুলের মত,
অভিমান চেপে যত,
নষ্ট প্রেমের কষ্ট মেখে
তবুও আমি বেঁচে আছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।