বদলে গেছি
- ডা. মনোয়ারুল ইসলাম ২০-০৪-২০২৪

বদলে গেছি তুমিহীন এই আমি
আজ আমার পাশে নেই তুমি,
মাঘের কুয়াশায় আচ্ছন্ন চারপাশে
তোমার অবয়ব যেন চোখে ভাসে,
যে স্বপ্ন বুনেছিলে আমার অন্তরে
বিদায় নিলে তা উৎপাটন করে,
বিয়েই হয়ে যাবে, গিয়েছিল রটে
পরে সবই ভন্ডুল হয়েছিলো বটে,
একা হাঁটতে যাই ব্রহ্মপুত্রের পানে
যেখানে বসতাম একসাথে দুজনে,
তোমার পথপানে চেয়ে বসে থাকি
অযথাই ভাবি, তুমি আসবে নাকি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

monwarulislamapon
০১-০১-২০২০ ২২:১০ মিঃ

অসংখ্য ধন্যবাদ প্রিয়। নতুন বছরের শুভেচ্ছা

M2_mohi
০১-০১-২০২০ ১৯:৪৫ মিঃ

অনেক অনেক সুন্দর লিখেছেন । আপনাকে নতুন বছরের শুভেচ্ছা।