তবু যদি ছুটিলে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৯-০৩-২০২৪

হে মানব! মানবের প্রতি অনুগ্রহ করো প্রাণের হরষে!
হস্ত্ খুলে দাও আল্লাহ’র পথে মানবতাকে ভালবেসে।

আপনার ধবংসকে রখে বিলিয়ে যাও তুমি
অর্থ্-সম্পদ কামায় করেছো যা নশ্বর্ ভূমি ।

নিখিলে দেখাও যদি অনুগ্রহ মানবের প্রতি
আল্লাহ ভালবাসিবেন তোমায় অবিনশ্বর অতি ।

হে মুমিন! পরিপূর্ণভাবে তুমি চলে এসো ইসলামের পতাকা তলে
শয়তানের পদাংক অনুসরন করো না কভূ এই ক্ষণিকের নিখিলে।

তুমি জেনে রেখ, শয়তানই প্রকাশ্য্ শত্রু তোমার
তবু যদি ছুটিলে তার পিছু তুমি ধবংস অতঃপর ।

আল্লাহই, মহা পরাক্রমশালী, বিজ্ঞ্
আর শয়তান শুধুই অজ্ঞ্! শুধুই অজ্ঞ্!
------------------------------------------02-01-2020,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।