বহতা
- কবি চৌধুরানী ২০-০৪-২০২৪

সময়টাতো বয়েই গেলো অজানা প্রান্তরে, আজ এখন দাঁড়াইয়া আছি কুড়ি কুড়ি দোরে। উনিশ কিছু স্মৃতি দিলো; দিলো অভিজ্ঞতা, শৃঙ্গ আমায় ছুঁতেই হবে, ইহাই নিতান্ততা। রঙ-বেরঙের স্বপ্ন রাজি নিত্যদিনই সাজাই, দিনশেষে বাস্তবতার সুর যে আমি বাজাই। আগের দিনেরা দিয়ে যায় শুধু শিক্ষা উপহার, সহসাই আমি করিতে পারিনা তার ব্যবহার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।