প্রতীক্ষা
- কবি চৌধুরানী - প্রেয়সী ২৩-০৪-২০২৪

শেষ বেলাতে যেদিন তরী ভিড়বে তোমার দেশে, দিনের আলো ঠেকবে যেদিন প্রদীপ শিখায় এসে। হয়তো সেদিন বৃষ্টিভেজা শ্রাবণ সাঁজের ঘাটে, একলা আমি নোঙর ফেলেছি একাকী নিরব তটে। হয়তো সেদিন সময় নেবে চিনতে আমায় দেখে, তোমায় কিন্তু একটিবারেই চিনবো দুরের থেকে। বছরখানেকে অনেক কিছু বদলে গেছে শুধু, যেমন ছিলে তেমনই আছো কিন্তু ভালোবাসায় মৃদু। চুরি যাওয়া আলো দিবস ফুরালো তুমি আমি নির্বাক, ভূবণ আমার আঁধার তব রাঙা তোমার হৃদয় থাক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।