তুমি যে
- মোহন দাস (বিষাক্ত কবি) - এক ঝুড়ি ফুল ১৯-০৪-২০২৪

হে মঞ্জু বিদীর্ণ হৃদয় তোমারে কাতর করুন কন্ঠে বলে ক্ষনিকের অতিথি হয়ে বিরহের বেণু বাজাও প্রেমের ছলে । হে মঞ্জু দীপ্ত ব্যগ্র মন পাখি তোমার অলীক স্পর্শে শান্ত নয় শুষ্ক চোখের অশ্রুসিক্ত ক্ষুধার্ত ইচ্ছে উত্তাল তরঙ্গে বয় । হে মঞ্জু শহস্র দিবস প্রতিক্ষা তোমার এসো ছসেছে ফাগুন উত্তপ্ত দেহ শিহরিত কম্পিত যৌবনে লেগেছে আগুন ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।