প্রথম স্পর্শ ও চুম্বনের স্বাদ
- মোহন দাস (বিষাক্ত কবি) - এক ঝুড়ি ফুল ২৫-০৪-২০২৪

চেনা গন্ধে তোর চুল স্পর্শ দেয় আবার প্রথম চুম্বনের স্বাদ, অনুভব করি মৃদু টান শিহরিত লোমকূপে ওই শোন প্রিয় এবার চুল বাঁধ । আমি তোর প্রাণে বিলীন হয়ে গেছি উষ্ণ প্রেমের ঘনঘন শ্বাস একটু স্তব্ধ হোক, উত্তপ্ত হৃদয় উন্মাদনায় কম্পিত যৌবন পূর্ণ ওই শোন প্রিয় এবার খোল চোখ । চুম্বক দেহে জ্বলে তৃষ্ণার আগুন তবু উদ্দীপ্ত কামনার রেষ দেয়না হাটা, ক্ষুধিত অভিলাষে বিষাক্ত স্রোতের জোয়ার ওই শোন প্রিয় এবার নেশা কাটা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।