নব জীবনের প্রতি
- মোহন দাস (বিষাক্ত কবি) - এক ঝুড়ি ফুল ২৫-০৪-২০২৪

একটি কবিতা রচিত হোক, হে অন্তর্যামী কবি লোক কথা কলি বেরিয়ে আসুক হৃদয়ের কপাটিকা ছিঁড়ে শব্দ হোক ভয়ংকর কুৎসিত ধমনীতে নেমে আসুক কাব্যের প্লাবন আজ মাংস পেশিতে লেগেছে আগুন । একটি কবিতা রচিত হোক, হে নবীন কবি প্রিয় শিরায় শিরায় বয়ছে বিক্ষোভ প্রতিবাদী দৃষ্টিদল ডেকেছে মিছিল । আজ কবিতার বাগানে বারুদের স্তুপ জমা হোক --- বিন্দু বিন্দু অশ্রুদৃপ্ত আলোক ছটা একদিন কলমের আঁচড়ে ছিঁড়ে যাবে পর্দা খুলে যাবে অন্ধের চোখ । একটি কবিতা রচিত হোক, হে নব জীবনের দূত একটি কবিতা রচিত হোক ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।