প্রেমের প্রতি
- মোহন দাস (বিষাক্ত কবি) - এক ঝুড়ি ফুল ২৯-০৩-২০২৪

প্রেম তুই স্বপ্ন হয়ে আসিস
তোর বুকে মাথা রেখে রোজ রাত জাগবো,
সাঁঝ সকালের ঘুম ঘোর কাটিয়ে
তুই ফিরে যাস
আবার কাল রাতে কাছে ডাকবো ।
প্রেম তোর মিষ্টি মুখের লিপস্টিক
দিয়ে যাস একপিস ঠোঁটে মাখবো,
মিথ্যে বলবো না প্রেম তোর প্রেম রে
হৃদয়ের খামে বন্দী করে তুলে রাখবো ।।


17.12.2019 1:30 AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।