উদ্দীপ্ত রক্তের স্রোতে
- মোহন দাস (বিষাক্ত কবি) - এক ঝুড়ি ফুল ২৮-০৩-২০২৪

মঞ্জু তোমার সংকীর্ণ আবরণ
আর সাদা শরীরের একফালি জ্যোস্না
আমার ক্ষুধাতুর চোখে একটি নতুন কবিতার জন্ম দিতে চাই ।

মঞ্জু, খুলো না হৃদয়ের সিংহদ্বার
আমার বুক কম্পিত প্রকোপিত বন্দি তবু
সিঁদ কেটে মনের ঘরে তোমার স্বপ্ন চুরি হবেই ।

মঞ্জু, অদৃশ্য ইন্দ্রজাল তোমার প্রচ্ছদপট
শুধু আমার উদ্দীপ্ত, আঙুল -
ঠোঁঠে প্রেমের আগুন জ্বালায় ।


26.12.2019 12:30 pm

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।