খুব ভয় হয়
- মোহন দাস (বিষাক্ত কবি) - এক ঝুড়ি ফুল ২৯-০৩-২০২৪

খুব ভয় হয়
যদি কোনো কুক্ষণে বিরহ লগনে তুমি ছাড় হাত
একাকী হেথায় শূণ্যতা আগলিয়ে ফুরোবে না কালো রাত ।।

খুব ভয় হয়
যদি হৃদয় জুড়ে ব্যথার ছায়া প্রেম হয়ে আসে নেমে
ক্লান্ত চোখে অবসাদ নিয়ে হৃদস্পন্দন যাবে থেমে ।।

খুব ভয় হয়
এসব ভেবেই নির্বাক আমি বলছি কম্পিত বক্ষে
দেহ হীন আমি, আমার প্রাণ তোমার হৃদকক্ষে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।