নির্জলা অপবাদ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ১৮-০৪-২০২৪

মানবের প্রতি আল্লাহ’র দয়া কিংবা অনুগ্রহ না থাকলে
তোমাদের কত কিছুই না হয়ে যেত ইহ-পর মন্ডলে।

ওহে,নির্জলা অপবাদ দিও না ঈমানদার নারী ও পুরুষকে
আল্লাহ’র পক্ষ হতে ভয়ঙ্কর শাস্তি অপেক্ষা করিছে নরকে।

যদি তুমি ঈমানদার হও দিও না কভূ অপবাদ!
এ যে ইহ-পর জগতে এক অমার্জিয় অপরাধ ।

হে মুমিনেরা!তোমরা শয়তানের পদাংক অনুসরণ করো না
হেরে যাবে, ওইদিন হেরে যাবে,পাবে না কভূ তাঁর করুণা।

শয়তানতো লেগে আছে তোমার পরতে পরতে
ওহে তোমাকে যে জয়ী হতেই হবে ওই সাক্ষাতে।

ওহে ভয় নেই! আল্লাহ ক্ষমাশীল , পরম করণাময়-
পাবেই ক্ষমা অন্ধকার দূর করে হও যদি প্রভূময় !
--------------------------------------------------06-01-2020,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।