কাঠির কোরাস
- Farid Hasan ২৯-০৩-২০২৪

পাশ্চাত্য মতে ইউরেনাস, প্রাচ্যমতে শনি
আমার গ্রহ অধিপতি ,
শুভ রং সাদা, লাল, হলুদ - কিছুটা হিমু পরিগ্রহ
একাধিক বিষয়ের প্রতি আগ্রহ
যথেষ্ট সতর্ক ও সহিষ্ণু
নতুনের প্রত্যাশী ; এগুলো রাশি ওয়ালাদের আলাং তালাং ।

আসলে আমি আদমীয় জীব
মহাকালের বদলী রেসের অতি কিঞ্ছিত ক্ষণের কাঠিবাহক
কাঠিটির কাশকেশ কদম কেতকি ক্যাকটাস’র কোরাস ।




বাংলার কবিতায়
০৭.০১.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।