জ্বলছে আগুন
- মধুকবি ১৬-০৪-২০২৪

স্বপ্ন পূরনে রইনু মগন ,
কাজের ফাকে হারায় লগন ;
জীবনে যখন আসে ফাগুন ,
দেখি হৃদয়ে জ্বলছে আগুন ।

জ্বলে পুড়ে হই হৃদয়হারা ,
তাই পাল্টে গেল জীবনধারা ;
সুখের লাগিয়া পাগলপারা ,
কত বিচিত্র এই বসুন্ধরা ।

এ ভূবনে কেউ কারও নয় ,
আছে কেবল হারাবার ভয় ;
শক্তি খুজি সাড়াজীবনময় ,
ভয়কে করতেই হবে জয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।