কিছু একটা করতে হবে
- মধুকবি ২৬-০৪-২০২৪

মনের কাল মুছতে হলে
ভাল তোমায় বাসতে হবে ,
মনের মানুষ পাইতে হলে
প্রেম সায়রে ডুবতে হবে ।
ষড়রিপুর প্রাচীর ভাঙ্গতে
দৃঢ় প্রত্যয় থকতে হবে ,
মিথ্যচারকে রুখতে হলে
সত্যের পথে চলতে হবে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।