জোৎস্না রাতের প্রেম
- মধুকবি ২০-০৪-২০২৪

জোৎস্না ছিল সেই সোনাঝড়া রাতে
মেঘমুক্ত আকাশে ছিল তারার মেলা ,
ঝিরিঝিরি হাওয়া বইছিল সে রাতে
চারিদিকে জোনাকীরা করছিল খেলা ।
চাদের আলোয় আলোকিত সেই রাতে
দিলাম খুলে আমার হৃদয় দুয়ার ,
জানিনাগো কেমন করে কখন তুমি
হঠাৎ এসে দাড়ালে দুয়ারে আমার ।

সেই রাতে তুমি এসেছিলে কাছে তাই
সেই ক্ষণ হয়েছিল বড় মধুময় ,
সখী তুমি কাছে এসে ভাল না বাসলে
সেই ক্ষণটুকু হতো শুধু জ্বালাময় ।
তুমি যে আমার ওগো শুধুই আমার ,
নেই কিছু বাকী আর তোমাকে দেয়ার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।