কবিতায় তুমি
- শেখ রবজেল হোসেন ২০-০৪-২০২৪

কবিতার আকাশে খরা ছিলো বেশ,
তুমি কাছে আসতে কেটেছে সে রেশ ;
উড়ো চিঠি তুমি এসে পড়লে ললাটে,
মেঘ ভেঙে বারি এলো মরুর এ তটে।

ভিজে গিয়ে শেমিজের রং হলো গাঢ়,
বেঁধে রাখা খোপা খুলে চুলগুলো ছাড়ো ;
বৃষ্টির জলধারা ওই নাভি চুঁয়ে যাক,
ময়ূরী দেখে তোমায় হোক না অবাক!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।