মুখে মুখে যতই বলো
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ১৯-০৪-২০২৪

মুখে মুখে যতই বলো তুমি ঈমান এনছো ক্ষণিক ধরা ।
তুমি কি মনে করো ভাই অব্যাহতি পাবে পরীক্ষা ছাড়া?

তুমি তো পরীক্ষার সম্মুখিন হবে প্রতি পদে পদে
হও যদি সত্যবাদী জেনে নিও পরবেনা অপরাধে।

মহান আল্লাহ তো চিনে নিবে সত্য- মিথ্যারে
তোমার কোনো ছলচাতুরী কাজে আসবে না হাশরে।

ওহে মনে রেখো, যারা মন্দ কাজ করো ক্ষণিক নিখিলে
আল্লাহ’র পাকড়াও হতে মুক্তি পাবে না কোন আদলে।

তাদের ফয়সালা হবে বড় মন্দ!
তবু কি তুমি থাকবে অন্ধ্ ?

আল্লাহ তো সর্বশ্রোতা, সর্বজ্ঞানী ওহে শ্রেষ্ঠ্ পচিয়ধারী!
সেই দিনের মুক্তি চাও যদি, আজি দাও মন্দ সব ছাড়ি।
-------------------------------------09-01-2020,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।