পৌষ পট্টি
- Farid Hasan ২৯-০৩-২০২৪

১।
ফ্যাকাসে ভোট
ফকফকা পউষে,
ফাঁকা সব ,
কিয়দংশ খুশি
তাদের পৌষ মাস ।

২।
গণতন্ত্র
পোষাকি পুতুলে’র
পকেটে খেলে ,
পৌষে পিছলে যায়
কঙ্গো থেকে কালনি ।


২০১৮।
বাংলার কবিতায় জানুয়ারী ২০২০ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।