আর কোনদিন কাঁদবো না
- রাইহান এইচ সোহাগ ২৯-০৩-২০২৪

নুড়ি পাথরের বুক চিরে জন্মানো সরোবরটা
সেই থেকেই চুইয়ে চুইয়ে জল ফেলছে।
শাহজাহানের চক্ষু বেয়ে তাজমহলের পাদদেশে
সৃষ্টি জলধারা, যমুনার।
আকাশও জল ফেলে ঘন ঘোর বরষায়।
শীতের আকাশে উড়ে চলা পানকৌড়ি-
আস্তরণ ভেজা যার কুয়াশার ঘন শিশিরে।

চোখের কান্না শুকিয়ে গেছে।
এরা বোধহয় আমার গহীনের জলই ফেলে ।
আমি যে আর কোনদিন কাঁদবো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।