❑ অভিমানী।
- নিত্যন চক্রবর্তী। - আমার পান্ডুলিপি। ১৯-০৪-২০২৪

কষ্ট গুলো একটু করে জমুক, ক্ষতেরা সব আস্তে না হয় শুকোক। ভাল আর নাইবা কেউ বাসুক, যে ছিল সেই আবার হাসুক। হয়তো এখন বড্ড দূরে তুই, সেই দূরত্ব কি, আমার কান্নার স্রোত যতদূর গেছে চলে? নতুন করে আর কি ফেরা যায়না? বিশ্বাস করবি? কান্নাগুলো তোরই কথা বলে। অভিমান গুলো ভাসিয়েই না হয় দে, ফের আবার আমার অনুযোগে। স্মৃতিটুকুনে আবার করি মাখামাখি, বিশ্বাস করবি? তোর জন্য এখনো প্রেম জাগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।