জান্নাতি কাফেলা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবন ২৪-০৪-২০২৪

আমি বারে বারে যেতে চাই সেই জান্নাতি কাফেলায়,
যারা রোজ ভোরে ঘুম হতে উঠে মসজিদে ছুটে যায়।
ফজরের ক্ষণে যখনি শোনে ঐ আযানের ধ্বনি ,
আল্লা’র ভয়ে মসজিদ পানে ছুটে যায় তখনি।
যাদের অন্তরে আছে আল্লা’র ভয় দেহে আছে খুব জোর ,
যাদের ভয়ে কাফেরের দল এক ছুটে দেয় দৌড়,
যারা জিহাদের ময়দানে দাড়িয়ে মৃত্যুকে হাতে নিয়ে বলে লিল্লাহি তাকবির ,
আমি মনে মনে হতে চাই শুধু সেই বিদ্রোহী বীর।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।