বউ এর গুণে
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৯-০৩-২০২৪

বউ এর গুণে
অচিন্ত্য সরকার

নলেন গুড়ের পিঠে পায়েস,গন্ধে মৌ মৌ
চাল কুটতে পারতে না,রাগ করেছে বউ।
বাউনি ঘেরা সেকেলে কাজ,শেখা তো হয়নি
কাস্তে পোড়া খেয়ে সে বার পেটেও সয়নি।
রস বড়াটা ভ্যাদভ্যাদে,ক্যলোরি খুব বেশি,
খেতে চায়না একেবারেই বউ ছলোকেশী।
বউ এর এসব মর্ডাণ গুণে পৌষ পার্বণ শেষ
মনে কেন করালে বন্ধু,ভুলে তো ছিলাম বেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।