সত্যি মেনে
- অক্লান্ত অলস ১৯-০৪-২০২৪

তোমার একমুঠো আকাশে
বিকেলের রোদ হয়ে ভাসবো,
তিনটে সত্যি মেনে বলছি
তোমাকেই ভালবাসবো।

গভীর রাতের নিস্তব্ধতায়
জোছনা হয়ে ঝরে পড়বো,
শত সত্যি স্বীকার করে বলছি
শুধু তোমাকেই ভালবাসবো।

তোমার একটুকরো বাগানে
ফুলের সুবাস হয়ে ভেসে বেড়াবো,
হাজার সত্যি স্বীকার করে বলছি
তোমাকেই ভালবাসবো।

বোবা শহরের সমুদ্রতীরে
তোমার হাত ধরে হেঁটে বেড়াবো,
অজস্র সত্যি স্বীকার করে বলছি
শুধু তোমাকে,তোমাকেই ভালবাসবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।