আমি সেই তোমারই
- সৈকত আহমেদ ১৯-০৪-২০২৪

আমি বরং বদলেই যাই, তুমি থাকো একই রকম। আমি বরং পাগলই হই, তুমি থাকো নিঃশ্চুপ নিরব। আমি বলে যাবো শত শত কথা, তুমি শুনে যেও সময় করে- যদি আসতে পারো কখনও একা। আমি ভালো নেই সেই কবে থেকে, কি করে বোঝাবো আমি তোমাকে। সেই কবেই তো দেখা হয়েছিলো- হঠাৎ তোমার আমার, সেদিন থেকেই আমি ভালো নেই, আমি হয়ে গেছি তোমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৭-০১-২০২০ ২০:১০ মিঃ

পরিপাটি লেখা, পড়ে ভালো লাগলো।