আষাঢ়ের বৃষ্টি
- হাকিকুর রহমান ২৪-০৪-২০২৪

আষাঢ়ের বৃষ্টি
হাকিকুর রহমান

বরষা ঝরে খালে বিলে
ময়ুরী নাচে ডানা মেলে।
শালিক ভিজে ডালে ডালে
বৃষ্টি পড়ে তালে তালে।
আকাশ কালো করে মেঘ
বাতাস বাড়ায় গতিবেগ।
মেঘে মেঘে ঝলকানি
আরও জোরে ঝরে পানি।
এমনি ভরা বরষায়
বাইরে কে আর যেতে চায়।
দাওয়ায় বসে বৃষ্টি দেখি
বরষা নিয়ে কাব্য লিখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।