মিলন মেলা
- হাকিকুর রহমান ২৬-০৪-২০২৪

মিলন মেলা
হাকিকুর রহমান

ভাঙ্গবে যবে মিলন মেলা
সাঙ্গ হবে সকল খেলা
চুকিয়ে যাবে হিসাব নিকাশ
নিভিয়ে দিবে প্রাণের বিকাশ।
এমন দিন আসবে ভবে
সবার জীবনে
সকল দিনের শেষ হবে যে
অমোঘ মরনে।
কালের খাতায় সবই লেখা
যদিও তা যায়না দেখা
বোঝার যেজন বোঝে সেজন
বিধির বরণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।