জানালায় বসা ছেলেটি
- হাকিকুর রহমান ২৫-০৪-২০২৪

জানালায় বসা ছেলেটি
হাকিকুর রহমান

গলির ধারের জানালায় বসা
ছেলেটিকে আর যায়না দেখা
সেইযে কবে যেন তার সাথে
হয়েছিল শেষ দেখা।
ভুগছিল সে এক কঠিন অসুখে
জানতে পারেনি কেউ
চলে গেল সে অতি সংগোপনে
রেখে কান্নার ঢেউ।
আলাপচারিতায় ছিল সে পটু
সখ্যতা ছিল সবার সাথে
পথচারী, ফেরিওয়ালা যেই হোক না কেন
যেই পার হতো ঐ পথে।
এপথে এলেই ছেলেটির কথা বড়ই মনে পড়ে
ছেলেটি আবার দেখা দিক যেনো ঐ জানালাটি ধরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।