আহ্বান (২)
- হাকিকুর রহমান ২৪-০৪-২০২৪

আহ্বান
হাকিকুর রহমান

আর নয় ক্রন্দন, বন্ধু আমার
সোজা হয়ে দাঁড়াও
সমূখে পা বাড়াও
নেইকো সময় আর থামার।
পিছু যা গেছে সব চলে যাকনা
স্মৃতিগুলো সব পড়ে থাকনা
নতুন চেতনা নিয়ে
জাগার অনুপ্রেরণা দিয়ে
শুরু করো পথে চলা আবার।
বাঁধা যতোই আসবে আসুক
পিছু যেযাই যতই ডাকুক
নতুন ভরষা নিয়ে
হৃদয়ের গভীরে গিয়ে
চলো সামনে
নাইকো সময় আর পিছনে যাবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।