শিক্ষা
- হাকিকুর রহমান ২৫-০৪-২০২৪

শিক্ষা
হাকিকুর রহমান

লেখাপড়ায়, এসো সবাই
মেধার বিকাশ ঘটাই।
মুখস্ত করে পড়াশোনায়
ঘাটতি থেকে যায়।
পাঠ্যসূচীতে থাকতে হবে
মেধা বিকাশের কৌশল
শিক্ষার্থীরা শিক্ষা নিয়ে
জীবনে হবে সফল।
তরুনদেরকে দিতে হবে
কারিগরি শিক্ষা
লাগবে যেটা দেশের কাজে
নিতে হবে দিক্ষা।
উন্নত জাতি গড়তে হলে
জ্ঞানের বিকল্প নাই
সেই পথের দিকে পা বাড়ানো
তাড়াতাড়ি তাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।