রাতের তারা
- হাকিকুর রহমান ২৯-০৩-২০২৪

রাতের তারা
হাকিকুর রহমান

রাতের আকাশে অগনিত তারা
মিটিমিটি করে জ্বলে
আলো আঁধারির খেলা ছড়িয়ে
স্রষ্টার অস্তিত্বের কথা বলে।
দুরত্ব ওদের পৃথিবীর থেকে
অনেক অনেক দুর
অনেক আলোকবর্ষ দুরে আছে ওরা
সে যে এখান থেকে বহুদুর।
তবুও সবাই নিয়ম মেনে চলে
যার যার বলয়ে দোলে
এ মহাবিশ্বে আছে আরও তারা
যাদের আলো এখনও এসে পড়েনি
এই পৃথিবীর কোলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।