শূন্য
- হাকিকুর রহমান ২০-০৪-২০২৪

শূন্য
হাকিকুর রহমান

শূন্যে আসা, শূন্যে ভাসা
শূন্যে ফিরে যাওয়া
শূন্যে দেখা, শূন্যে শেখা
শূন্যে থাকা খাওয়া।
শূন্যে ফিরে, শূন্যে ঘিরে
শূন্যে আয়োজন
শূন্যে মিশে, শূন্যে পিশে
শূন্যে বিয়োজন।
শূন্যে চলা, শূন্যে বলা
শূন্যে দিনমান
শূন্যে খেলা, শূন্যে মেলা
শূন্যে অবসান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।