Johirul Islam bk
- Johirul Islam bk - মুঠোফোন ২৯-০৩-২০২৪

আমি নিরবে হেঁটেছি বহুদূর একা
কখনো ছিলে না তুমি পাশে ,ছিলো না তোমার দেখা
তবু ও ভালোবেসে নিয়েছি শপথ, অচেনা শহরে কোথায় খুঁজব তোমায় হাঁটবো কতকাল,
মুঠোফোনে পরিচয় এরপর কথা বিনিময় দিনের পর দিন কেটেছে রংগিন, হটাৎ তুমি হারিয়ে আজ আমি বিলিন।
নির্ঘুম রাত কাটে তোমায় ভেবে জানি না মনের স্বপ্নের হবে কি না ঠিকানা, ভালোবেসে আজো আছি দাড়িয়ে মনের সিমানায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।