আমি ছিলাম আমি থাকবো
- Johirul Islam bk ২০-০৪-২০২৪

আমি ছিলাম আমি থাকবো যতো দিন বাঁচবো যতো দিন বাঁচবো,
কখনো তো হয়নি এমন কেটেছে দিন যেমন তেমন
ভালোবাসার শুরুটা ছিলো ইন্টারনেটের গল্প,
আমি তোমায় ভালোবেসে হারিয়েছি প্রিয় সব
নিজের পাশে কেউ নেই আজ ও আছে শুধু গুজব
এখনো আমি গভীর রাতে লিখছি তোমায় নিয়ে কবিতা।
তুমি নেই তাতে কি এখনো আছে তোমায় নিয়ে হাজারো স্বপ্নের কবিতা।
আমি ছিলাম আমি থাকবো যতো দিন বাঁচবো যতো দিন বাঁচবো।
চলমান জীবনে তুমি একটি গল্প আমি ছিলাম একটি ভুমিকায় অভিজ্ঞতা ছিলো অল্প।
তবুও তোমায় ভালোবেসে লিখে যাবো গল্প।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।