মায়া
- Johirul Islam bk ১৯-০৪-২০২৪

জীবন সে তো এক মায়াময়ি অদৃশ্য ভাবনায় জড়িত, মায়া বিহীন জীবনের অস্তিত্ব নেই, নেই বেঁচে থাকায় সুখ , আমি থেকে আমরা যুগের পর যুগ মানুষের কল্যাণে মানুষ এতেই মিলবে সুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।