হারিয়ে যাবো
- Johirul Islam bk ২৪-০৪-২০২৪

চলে যেতে চাই কোনো এক নির্জনতায়।
যেখানে নিস্তব্ধতাই হবে আমার আপন,
যেখানে মায়া নেই, ভালবাসা নেই,
নেই কোনো আপনজন।
থাকবে শুধু মনোমুগ্ধকর এই প্রকৃতি।
পড়ন্ত বিকেলে নদীতে পড়া আলোর দিকে চেয়ে,
ভাবতে ভাবতে হারিয়ে যাবো
আমি আমার মধ্য থেকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।